মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
যেকোনো ধরনের খেলা লাইভ দেখুন খুব সহজে - Live TV App - Mobile Exo || Best Bangladeshi Gaming News Website

যেকোনো ধরনের খেলা লাইভ দেখুন খুব সহজে - Live TV App

আমরা অনেকেই মোবাইল দিয়ে লাইভ টিভি দেখতে চাই। তবে অনেকেই দেখতে পারে আবার অনেকেই দেখতে পারিনা। আবার বিভিন্ন ধরনের অ্যাপ রয়েছে সে অ্যাপের ভিতর লাইভ টিভি দেখতে হলে সেই অ্যাপের সাবস্ক্রিপশন কেন লাগে। এক কথায় বলতে গেলে লাইভ টিভি দেখতে হলে টাকা দিয়ে দেখতে হয়। যার জন্য আমরা অনেক ধরনের লাইভ দেখতে পাই না যেমন অনেকে আছি ক্রিকেট খেলা পছন্দ করি অথবা ফুটবল খেলা পছন্দ করি কিন্তু তারা তাদের পছন্দের খেলা তাদের মোবাইলে লাইভে দেখতে পারি না তাই হতাশ হয়ে আমরা অনেকেই facebook অথবা ইউটিউবে সার্চ করে খেলা দেখার জন্য। ইউটিউবে লাইভ করার সাথে সাথে ইউটিউব ব্যান করে দেয় লাইক আবার ফেসবুকে লাইভ দেখলে সেই লাইভের ভিতরে হয়তোবা সাউন্ড ক্লিয়ার থাকে না আর তা না হয় কিছুক্ষণ পর পর লাইভ বন্ধ হয়ে যায়। তাই আমরা চাইলেও অনেক সময় আমাদের পছন্দের খেলা দেখতে পারিনা।

তাই স্পোর্টস লাভারদের জন্য আজকের এই পোস্ট অনেক দুর্দান্ত হবে কারণ আমি দুইটা মাধ্যমে তোমাদেরকে লাইভ টিভি দেখার ব্যবস্থা করে দিব। যে লাইভ টিভির মাধ্যমে তুমি বাফারলে স স্টিম দেখতে পারবা এবং Full HD কোয়ালিটির লাইভ টিভি দেখতে পারবা।

লাইভ টিভি দেখার পদ্ধতি 1

আমাদের অনেকের বাসায় ওয়াইফাই কালেকশন রয়েছে। আমরা হয়তোবা অনেকেই জানিনা আমাদের ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার আমাদের জন্য বিডিআইএক্স স্পিড দিয়ে থাকে। এবং তাদের নিজস্ব কিছু লাইভ টিভি সার্ভার আমাদেরকে ফ্রিতে দিয়ে থাকে। আমরা চাইলে তাদের লাইভ টিভি সার্ভার থেকে ফ্রিতে লাইভ টিভি দেখতে পারবো। তবে তার জন্য তোমাদের অবশ্যই ওয়াইফাই এর সাথে কানেক্ট থাকতে হবে। তবে প্রবলেম হচ্ছে আমাদের সবার আইএসপি বা ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার এক নয়। তাই যদি আমি নির্দিষ্ট কোন লিংক দিয়ে দেই তাহলে তোমাদের অনেকেরই কাজ করবে আবার অনেকের কাজ করবে না। তবে তোমার ওয়াইফাই কোন সার্ভার দিয়ে লাইভ দেখতে পারবা সেটা দেখার জন্য প্রথমে তোমাদেরকে এই ওয়েবসাইটের (BDIX Tester) ভিতরে ঢুকতে হবে এরপর চেক করতে হবে তোমার ওয়াইফাই দিয়ে কোন কোন লাইফ সার্ভার থেকে লাইভ দেখতে পারবা। সার্চ করার সাথে সাথেই তোমার ওয়াইফ দিয়ে যে যে সার্ভার থেকে লাইভ দেখতে পারবা তা তোমাদেরকে দেখাবে তখন সেই সার্ভারে ঢুকে তুমি লাইভ দেখতে পারবা।

লাইভ টিভি দেখার পদ্ধতি 2

প্রথম পদ্ধতিতে দেখিয়া দিলাম কিভাবে ওয়াইফের মাধ্যমে হাই কোয়ালিটি লাইভ দেখতে হয়। তবে আমি জানি অনেকের বাসায় ওয়াইফাই নাই বা অনেকেই মোবাইল ডাটা প্যাক ইউজ করে। তাহলে আর উপরের পদ্ধতি কাজে লাগবে না কারণ উপরের পদ্ধতি শুধুমাত্র ওয়াইফাই ইউজারের জন্য। তবে চিন্তার কোন কারণ নেই। কেননা আমি তোমাদেরকে এখন একটা অ্যাপ দিব সে অ্যাপের মাধ্যমে তুমি যে কোন ধরনের স্পোর্টস লাইভ দেখতে পারবা তাও আবার সম্পূর্ণ এইচডি কোয়ালিটিতে। এছাড়াও এই অ্যাপের ভিতর দেখতে পারবা অসংখ্য লাইভ টিভি চ্যানেল যেখানে নিয়মিত স্পোর্টস সম্প্রচার করা হয়। তাই এই একটা অ্যাপ যদি তোমার ফোনে ইন্সটল করা থাকে তাহলে তোমার আর খেলা দেখা নিয়ে কোন সমস্যাই হবে না। এবং এই অ্যাপটা তুমি ওয়াইফাই দিয়েও ইউজ করতে পারবা আবার মোবাইল ডাটা দিয়েও ইউজ করতে পারবা। তাই এই এপটা অবশ্যই ডাউনলোড করে ইন্সটল থাকা প্রয়োজন। একটা ইনস্টল করতে হলে প্রথমেই এই লিঙ্কের উপর ক্লিক করে ইন্সটল করে নিতে হবে। ইন্সটল হয়ে গেলে অ্যাপের ভিতর ঢুকলে তুমি লাইভ টিভি দেখতে পারবা কোনরকম লগইন প্রবলেম ছাড়াই।

আজকের পোস্টটা আমি তোমাদেরকে দেখিয়ে দিলাম কিভাবে দুইটি মাধ্যমে লাইভ টিভি দেখতে হয় মোবাইল দিয়ে। প্রথমটি সবার কাজ নাও করতে পারে তবে দ্বিতীয়টি অবশ্যই সবার কাজে আসবে। ভাই অবশ্যই এই লাইভ টিভি অ্যাপটি তোমাদের ফোনে ডাউনলোড করে নিও। আর যদি কারো কোন প্রবলেম হয় তাহলে কনবক্সে লিখে দিও আমি চেষ্টা করব তোমাদের সমস্যা সমাধান করে দেওয়ার।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url