মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
মোবাইল নম্বর দিয়ে মালিকের নাম বের করার নিয়ম - nu1 - Mobile Exo || Best Bangladeshi Gaming News Website

মোবাইল নম্বর দিয়ে মালিকের নাম বের করার নিয়ম - nu1

আমাদের অনেকের ফোনে অপরিচিত নাম্বার থেকে কল আসে। আমরা অনেক সময় সেই কলগুলো ধরতে পারি না। তাই কল গুলো কে করেছে আমরা জানতে পারি না। আবার আমরা অনেকেই নাম্বার দিয়ে নাম বের করতে চাই। কিন্তু নাম বের করতে পারিনা। তবে একটি অ্যাপ আছে যে অ্যাপটি ইন্সটল করে রাখলে। অপরিচিত নাম্বারের নাম দেখায়। কিন্তু সে অ্যাপ ইন্সটল করলে। ফোনের কন্টাক নাম্বার এক্সেস নিয়ে নেয়। এমনকি সিকিউরিটি নিয়ে দুশ্চিন্তা হয়। তবে আজকে তোমাদেরকে এমন একটি মেথড দেখিয়ে দিব। যে ট্রিটটির মাধ্যমে অপরিচিত নাম্বার থেকে কল আসলে দেখে নিতে পারবেন তার নাম।
অপরিচিত নাম্বারের মালিকের নাম জানতে আপনাদের প্রথমে দরকার হবে টেলিকম অ্যাপ। যদি আপনাদের টেলিগ্রাম অ্যাপ এ একাউন্ট না থাকে তাহলে এখানে ক্লিক করে টেলিগ্রাম ডাউনলোড করে একটি একাউন্ট খুলে নিন।
অ্যাকাউন্ট খোলা হয়ে গেলে। নিচের টেলিগ্রাম অপশনে ক্লিক করে। টেলিগ্রাম এর বটের ভিতরে ঢুকুন।
তারপর @true_caller লেখার উপর ক্লিক করলে একটা গ্রুপে নিয়ে যাবে সেই গ্রুপে জয়েন হয়ে নিও।Join হওয়ার পর স্টাটে ক্লিক করলে তোমাদের বট একটিভ হয়ে যাবে।
এখন মেসেজে গিয়ে নাম্বার দিলেই সেই নাম্বারের মালিকের নাম দেখা যাবে।

আর এই পোস্টটা যদি ভালো লাগে তাহলে অবশ্যই পোস্টটা শেয়ার করে দিও
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url